Hot Posts

6/recent/ticker-posts

যাত্রাবিরতিতে গাইবেন সুনিধি

 

ঢাকার যাত্রাবিরতিতে ‘সপ্তমী উইথ সুনিধি’ শীর্ষক শোতে গাইবেন সংগীতশিল্পী সুনিধি নায়েক। মাঝখানে কয়েক মাসের বিরতির পর বৃহস্পতিবার একক কোনো শোতে তাঁকে পাওয়া যাবে।

গতকাল সুনিধি প্রথম আলোকে বলেন, ‘যাত্রাবিরতিতে শো করতে বরাবরই খুব ভালো লাগে। শোতে রবীন্দ্রসংগীত গাইব, সঙ্গে আড়ালে অ্যালবাম থেকে কয়েকটি মৌলিক গানও পরিবেশন করব।’

সুনিধি নায়েক
সুনিধি নায়েক
শিল্পীর সৌজন্যে

‘ও যে মানে না মানা’, ‘বন্ধু রহো সাথে’, ‘বুক বেঁধে তুই দাঁড়া দেখি’র মতো রবীন্দ্রসংগীত গেয়ে পরিচিতি পেয়েছেন সুনিধি। প্রথম একক অ্যালবাম আড়ালে দিয়ে মৌলিক গানেও পারঙ্গমতা দেখিয়েছেন তিনি। সামনে আরও চারটি মৌলিক গান প্রকাশের পরিকল্পনা রয়েছে; দুটি গানের রেকর্ড করে ফেলেছেন।

আরও পড়ুন
সুনিধি নায়েক
সুনিধি নায়েক
শিল্পীর সৌজন্যে

১০টির মতো রবীন্দ্রসংগীত রেকর্ড করে রেখেছেন। শিগগিরই অ্যালবাম করবেন। শুভেন্দু দাসের সঙ্গে আরেকটা রবীন্দ্রসংগীতেও সুনিধিকে পাওয়া যাবে।

মাত্র তিন বছর বয়স থেকে গান করছেন সুনিধি। ভারতের আসানসোলে জন্ম, সেখানেই কৈশোর। রবীন্দ্রসংগীতের পাঠ নিয়ে শান্তিনিকেতনের আলো-হাওয়ায় বেড়ে উঠেছেন তিনি। ২০১৮ সালের দিকে বিশ্বভারতীর পড়াশোনা শেষ করেছেন। ২০২০ সালের শেষভাগে সংগীতশিল্পী অর্ণবকে বিয়ে করে ঢাকাতেই থিতু হয়েছেন সুনিধি।

Post a Comment

0 Comments