Hot Posts

6/recent/ticker-posts

শাহরুখকে বিয়ের অনুষ্ঠানে আর নাচতে দেখা যায় না, কারণ জানালেন নিজেই

 

বলিউড বাদশাহ শাহরুখ খানেরও কঠিন সময় থাকতে পারে? উত্তরটা হচ্ছে, হ্যাঁ, পারে। খ্যাতির চূড়ায় থাকা তারকাদেরও দুঃখের দিন আসে। নির্ঘুম রাত কাটে, সুদিনের অপেক্ষায় দিনও গুনতে হয়। আবুধাবিতে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ড ২০২৪-এ জীবনের সাফল্যের কথা বলতে গিয়ে কঠিন সময়ের কথাও অবলীলায় ভক্তদের সামনে তুলে ধরেন পাঠান হিরো। সেখানে তিনি পেয়েছেন সেরা অভিনেতার পুরস্কারও।
শাহরুখ–ভক্তদের নিশ্চয়ই মনে আছে, ২০২১ সালে একটি ক্রুজ পার্টি থেকে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন তাঁর বড় ছেলে আরিয়ান খান। প্রায় ১ মাস কারাগারে থাকার পর তাঁকে ছেড়েও দেওয়া হয়েছিল।

আরিয়ানের গ্রেপ্তারের সময়টাই ছিল নায়কের জীবনের সবচেয়ে কঠিন সময়। তখন ‘জওয়ান’ সিনেমার শুটিংও চলছিল। অভিনেতা জানান, এই কঠিন সময় তাঁর পাশে সব সময় ছিলেন স্ত্রী গৌরী খান।

শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক ব্যবহারের অভিযোগে গ্রেপ্তার করার ছয় মাস পর বেকসুর খালাস দেওয়া হয়
শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক ব্যবহারের অভিযোগে গ্রেপ্তার করার ছয় মাস পর বেকসুর খালাস দেওয়া হয়
ছবি: সংগৃহীত

শাহরুখ খান বলেন, ‘সিনেমা করতে গেলে প্রয়োজন অর্থের। এটা আমাকে কেউ মনে করিয়ে দিয়েছিল। তাই আমি গৌরীকে ধন্যবাদ জানাতে চাই। গৌরীই বোধ হয় একমাত্র স্ত্রী, যিনি স্বামীর জন্য বিপুল অর্থ ব্যয় করেন। আমাদের ক্ষেত্রে উল্টোটা সচরাচর হয় না। “জওয়ান” সিনেমা তৈরির সময়ে আমরা খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম।’

সুহানা খান ও আরিয়ান খান
সুহানা খান ও আরিয়ান খান
এএফপি

পাশাপাশি এখন আর বিয়ের অনুষ্ঠানে শাহরুখ খানকে নাচতে দেখা যায় না কেন—এই প্রশ্নেরও জবাব দেন অভিনেতা। তিনি বলেন, ‘আগে আমার জামাইয়ের বয়স ছিল, এখন আমি শ্বশুরের বয়সী।’

সে কারণেই আর বিয়ের অনুষ্ঠানে তেমন নাচতে দেখা যায় না কিং খানকে। সামনে শাহরুখ খানকে দেখা যাবে ‘কিং’ সিনেমায়। এ সিনেমার পরিচালক সুজয় ঘোষ। ছবিতে দেখা যাবে শাহরুখ খানের পাশাপাশি তাঁর মেয়ে সুহানা খানকেও।

৩৩ বছর ধরে সংসার করছেন শাহরুখ খান ও গৌরী খান
৩৩ বছর ধরে সংসার করছেন শাহরুখ খান ও গৌরী খান

Post a Comment

0 Comments