Hot Posts

6/recent/ticker-posts

মাহবুব উদ্দিন খোকনকে কারণ দর্শানোর নোটিশ বিএনপির

 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম মাহবুব উদ্দিন খোকনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিএনপি। সম্প্রতি নোয়াখালীতে নিজের নির্বাচনী এলাকায় মোটর শোভাযাত্রা করায় তাঁকে এই নোটিশ দেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। আজ সোমবার বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে এই কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়।

৮ সেপ্টেম্বর এক চিঠিতে জনগণকে দুর্ভোগের মধ্যে না ফেলে মোটরসাইকেলের বহর বা অন্য কোনো যানবাহনে শোভাযাত্রা পরিহার করার জন্য নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছিল বিএনপি। এ ছাড়া পোস্টার, ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করা থেকে নেতা-কর্মীদের বিরত থাকার জন্যও নির্দেশনা দেওয়া হয়। বিএনপির জাতীয় নির্বাহী কমিটি, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল, সব সাংগঠনিক জেলা ও মহানগর এবং এর সব অঙ্গ ও সহযোগী সংগঠনকে এ–সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

ওই চিঠিতে আরও বলা হয়, এরই মধ্যে লক্ষ্য করা যাচ্ছে, ঢাকাসহ সারা দেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা রঙবেরঙের পোস্টার, ব্যানার, ফেস্টুন প্রদর্শন করছেন। এটি অত্যন্ত দৃষ্টিকটু, অনভিপ্রেত এবং দলের শৃঙ্খলা পরিপন্থী। দলের অতি উৎসাহী কতিপয় নেতা নিজেদের ছবি–সংবলিত পোস্টার প্রকাশ করছেন এবং ফেস্টুন ও ব্যানার ঝুলিয়ে রাখছেন। এ ধরনের পোস্টার, ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করা থেকে নেতা-কর্মীদের বিরত থাকার নির্দেশ দেওয়া হচ্

Post a Comment

0 Comments